মালাদীপ কামাল চেয়ারম্যান টিলা জামে মসজিদে পরিবারের পক্ষ থেকে সোলার প্যানেল, ব্যাটারি ও ফ্যান প্রদান

0 ৭৬

।।আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদু উপজেলার মালাদ্বীপ কামাল চেয়ারম্যান টিলা জামে মসজিদের (মুসল্লিদের সুবিধার্থে) জন্য সাবেক মাইনীমুখ ইউপি চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন ভূইয়া প্রকাশ কামাল চেয়ারম্যানের পরিবারের পক্ষ থেকে সোলার প্যানেল, ব্যাটারি ও ফ্যান প্রদান করা হয়েছে।
বুধবার(২২ জুলাই), উপজেলার মালাদ্বীপ কামাল চেয়ারম্যান টিলা জামে মসজিদের জন্য মরহুম কামাল উদ্দিন ভূইয়া প্রকাশ কামাল চেয়ারম্যানের পরিবারের পক্ষ থেকে মসজিদ কমিটির নিকট আটটি সিলিং ফ্যান মসজিদ পরিচালনা কমিটির কাছে হস্তান্তর করা হয়। এসময় মরহুম কামাল চেয়ারম্যানের বড় ছেলে মনছুর উদ্দিন ভূইয়া, বড় মেয়ে ও মাইনীমুখ ইউপি সদস্যা ফাতেমা জিন্না, ছোট ছেলে মোঃ মমতাজ উদ্দিন ভূইয়া  উপস্থিত ছিলেন।
এর পূর্বেও মালাদীপ কামাল চেয়ারম্যান পাড়া জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার আহবায়ক কমিটির কাছে একটি ৫০ ওয়াডের সৌরবিদ্যুৎ প্যানেল, ব্যাটারি ও একটি পেন হস্তান্তর করা হয়।
এসব উপহার সামগ্রি গ্রহন করেন মসজিদ ও মক্তব পরিচালনা কমিটির আহবান মোঃ মুন্সি মিয়া, যুগ্ন আহ্বায়ক মাহাবুব মিয়া সাবেক মেম্বার।
পরিবারের পক্ষ থেকে মাইনীমুখ ইউপি সদস্যা ফাতেমা জিন্না বলেন, সম্পূর্ণ সওয়াবের নিয়তে আমার মরহুম পিতা সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন ভূইয়া মসজিদ ও মাদ্রাসা নির্মাণের জন্য জায়গা দান করেছিলেন। আজ এখানে মাদ্রাসা ও মসজিদ প্রতিষ্ঠিত হয়েছে। আমরা তাঁকে শ্রদ্বার সাথে স্মরণ করছি। মাদ্রাসা ও মসজিদের উন্নয়নে মরহুম কামাল চেয়ারম্যানের পরিবারের পক্ষ থেকে সবসময় সহযোগিতা থাকবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।