মাইনী বাজারে লিফলেট ও মাস্ক নিয়ে ছাত্রলীগ।

0 ৮৭
সাকিব আল মামুন
মহামারী করোনা ভাইরাস কোভিড-(১৯) এর বিস্তার রোধে ও মানুষকে সচেতন করার লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় ও রাংগামাটি জেলা ছাত্রলীগের নির্দেশে রাস্তায় নেমেছে লংগদু উপজেলা ছাত্রলীগ। লংগদু’র বৃহত্তর মাইনী বাজারের বিভিন্ন অলিতে-গলিতে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট প্রচার করছে ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
বুধবার (২২ জুলাই) সকাল ১১ টার সময় লংগদু উপজেলার মাইনী বাজারের লঞ্চঘাট, গাড়ি স্টেশন, মসজিদ রোড এবং আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে মাস্ক ও  লিফলেট বিতরণ করেছে তারা।
এসময় উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন।
উপস্থিত বক্তব্য তারা বলেন  করোনা ভাইরাস প্রতিরোধে সরকার সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। তারই ধারাবাহিতায় ছাত্র সংগঠন হিসেবে মানুষকে সহায়তা করতে এগিয়ে আসছে ছাত্রলীগ। এর আগেও লংগদু উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন ভাবে শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে।
রাংগামাটি জেলা ‌ছাত্রলীগের সহ সম্পাদক নেছার উদ্দীন হৃদয় বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে এগিয়ে আসা উচিত। এটা কারো একার সমস্যা নয়, এটা একটা জাতীয় সমস্যা। লংগদুবাসীকে করোনা ভাইরাস রোধে ও সচেতন করতে  মাস্ক ও একই সঙ্গে কিভাবে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা যায় সে বিষয়ে সচেতনতামূলক লিফলেট প্রচার করছি।
তিনি আরো বলেন, দেশের এই সমস্যায় ছাত্রলীগের একজন কর্মীও বসে থাকতে পারে না। ভাইরাসের প্রাদুর্ভাবে দেশের এই ক্রান্তিলগ্নে প্রথম থেকেই অসহায়, দরিদ্র মানুষের সাহায্যে- সবজি বিতরণ, ধান কেটে, শিশু খাদ্য,  রোজায় ইফতার, এখন সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করে সার্বক্ষণিক সেবায় নিয়োজিত আছি আমারা লংগদু উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
তিনি আরো বলেন,  রোদ, বৃষ্টি উপেক্ষা করে সাধারণ মানুষের সেবায় আমাদের সংগঠনের কর্মীরা লিফলেট ও মাস্ক বিতরণ করে যাচ্ছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।