বিশিষ্ট ব্যবসায়ীর ফুররুখ আহম্মদ সওঃ এর মৃত্যুতে বায়তুশ শরফের শোক প্রকাশ

0 ৩৯
 মোঃ গোলামুর রহমান
এক এক করে চির বিদায় নিয়ে চলে যাচ্ছেন লংগদু উপজেলার প্রবীণ মুরুব্বিরা। যাদের হাতে গড়া এই উপজেলা। এমন একজন মুরুব্বির মৃত্যুতে মাইনী এলাকা সহ সবাই শোকাহত।
রবিবার ( ১১ অক্টোবর) ভোর ৫টার সময় চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে মৃত্যুবরণ করেন মাইনী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ফুররুখ আহম্মদ সওঃ এর ( করিম স্টোরের মালিক) ইন্নালিল্লাহি ওইন্নাইলাহি রাজিউন।
পারিবারিক তথ্যমতে তিনি বহুদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি ছিলেন একজন ন্যায়পরায়ণ মানুষ, যার ভালোবাসায় উপজেলার প্রায় মানুষ সিক্ত। তিনি ব্যবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত ছিলেন, গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সহ সভাপতিও ছিলেন তিনি।
গাঁথাছড়া বায়তুশ শরফের সুপার মাওঃ ফোরকান আহমদ বলেন, তিনি ছিলেন বায়তুশ শরফের একজন অভিভাবক, আজ তাকে হারিয়ে আমরা বায়তুশ শরফ পরিবার শোকাহত, আমরা বায়তুশ শরফের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করি এবং শোকাহত পরিবার যেনো ধৈর্যধারণ করে থাকতে পারে সে জন্য দোয়া কামনা করি।
এ প্রবীন মুরুব্বির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন ব্যবসায়ী, ছোট খাটো দোকান্দার সহ এলাকার সর্বস্তরের মানুষ। অনেকই বলছেন কালের পবর্তনে সবাই চলে যাবে, কিন্তু এই প্রবীন মুরুব্বিদের স্থানটি শূন্যই থেকে যাবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।