মাইনীমুখ বাজারে ডিজিটাল ডেন্টাল চেম্বার এন্ড কনসালটেসন সেন্টারের উদ্বোধন

0 ৭৬

সাকিব আলম মামুন 

রাংগামাটির লংগদু উপজেলার বৃহত্তর মাইনীমুখ বাজারে অত্যাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ “মাইনীমূখ ডিজিটাল ডেন্টাল চেম্বার এন্ড কনসালটেসন সেন্টারের” উদ্বোধন করা হয়েছে।
১২ জুলাই (বুধবার) সন্ধ্যায় উপজেলার মাইনীমুখ বাজারের জেলা পরিষদ মার্কেটের নিচ তলায় ডিজিটাল ডেন্টাল চেম্বারে মাওলানা আব্দুস সাত্তার এর সভাপতিত্বে ও মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ডেন্টাল চেম্বারটি শুভ উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মাওলানা মীর ইদ্রিস হোসাইন, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, সাংবাদিক ওমর ফারুক মুছা।
এছাড়াও মাইনীমুখ আলিম মাদ্রাসার প্রভাষক নুর মুহাম্মদ, হাফেজ হাবিবুর রহমান আফসারী, মোঃ মুজাম্মেল হক মাস্টার কারবারী বক্তব্য রাখেন।
ডেনটিস্ট সাহাদাৎ হোসেন শামীম এমএজি উসমানী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল, সিলেট থেকে এফটিসি, (ডেনটিস্ট্রি) সরকারি কলেজ থেকে ডিএমটি এবং ঢাকা বার্ডেম থেকে সিপিআর সম্পন্ন করে ঢাকা ডেন্টাল কেয়ার, শাহবাগে তিনি চেম্বার করেছেন। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রোগী দেখবেন।
এছাড়াও মাইনীমূখ ডিজিটাল ডেন্টাল চেম্বার এন্ড কনসালটেসন সেন্টারে অত্যাধুনিক যন্ত্রপাতি দ্বারা দাঁতের সকল প্রকার চিকিৎসা করা হবে বলে জানিয়েছেন সত্ত্বাধিকারী ডেনটিস্ট সাহাদাৎ হোসেন শামীম।
চেম্বার উদ্বোধনকালে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য ক্ষেত্রে উন্নয়নে বদ্ধপরিকর। লংগদু উপজেলায় এই ধরনের উন্নতমানের অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে দন্ত চিকিৎসা শুরু হয়েছে। এতে করে মফস্বল এলাকার মানুষ দাঁতের প্রকৃত চিকিৎসা সেবা পাবে বলে মনে করেন তিনি। ডেনটিস্ট সাহাদাৎ হোসেন সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে বর্তমান সরকারের স্বাস্থ্য ক্ষেত্রের উন্নয়নকে তরান্বিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।