মহালছড়ি সেনা জোনের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান

0 ৭৯

মহালছড়ি প্রতিনিধি:

মানুষ মানুষের জন্য এবং আর্ত-মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী” এরই অংশ হিসেবে ২ ডিসেম্বর মঙ্গলবার মহালছড়ি আর্মি জোনের উদ্যোগে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমান করোনা কালীন শীত মওশুমে জরুরী চিকিৎসা উপকরণ অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

এদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে স্বাস্থ্য বিধি অনুসরণ করে এসব অক্সিজেন সিলিন্ডার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ধনিষ্ঠা চাকমার হাতে হস্তান্তর করেন মহালছড়ি আর্মি জোন এর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মেহেদী হাসান পিএসসি।

পার্বত্য শান্তি চুক্তি ২৩তম বর্ষপূর্তি দিবস উপলক্ষে উক্ত অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, জেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান রুইথি কার্বারী, ডাঃ মৃদুল ত্রিপুরা, মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জসীম উদ্দিন, মহালছড়ি উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি প্রবীন সিনিয়র সাংবাদিক দীপক সেন, স্থানীয় কাঠ ব্যবসায়ী নেতৃবৃন্দ ও অন্যানরা।

এ সময় এক ঘরোয়া হৃদ্যতাপূর্ণ আলোচনায় মহালছড়ি আর্মি জোনের জোন অধিনায়ক বলেন, পার্বত্য শান্তি চুক্তির ফলে পার্বত্যাঞ্চলে যে অভাবনীয় উন্নয়ন সাধিত হচ্ছে তার ধারাবাহিকতা বজায় রাখতে সবাই একযোগে কাজ করতে হবে।

উল্লেখ্য এদিন মহালছড়ি সেনা জোনের উদ্যোগে মহালছড়ি কলেজে এক মেডিকেল ক্যাম্প পরিচালনা করে আর্ত পীড়িত রোগীদের চিকিৎসা সেবা প্রদান সহ বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।