ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হয়েছে লংগদু থানার এস আই মশিউর ও এস আই শাহাবুর।

alokitolangadu@gmail.com

0 ১৭৪

মো.গোলামুর  রহমান,

গত সোমবার( ১৭ জুলাই ২০২৩ ইং). রাঙ্গামাটি জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ সুপার জনাব মীর আবু তৌহিদ, বিপিএম(বার) মহোদয়ের সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার মহোদয় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, ডেঙ্গু জ্বরের প্রকোপ থেকে রক্ষার জন্য বিভিন্ন সচেতনতা, অস্ত্র ও মাদক উদ্ধার, সাইবার ক্রাইম, গ্রেফতারী পরোয়ানা তামিল, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি, জেলার গোয়েন্দা কার্যক্রম জোরদারসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় পুলিশ সুপার মহোদয় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ০৫ জনকে নগদ অর্থ পুরস্কার প্রদান করেন। তারমধ্যে লংগদু থানারই দুজন এসআই কে পুরস্কৃত করা হয়।

১। প্রতারণা মামলার এজাহারনামীয় ০৮ জন আসামী গ্রেফতারসহ নগদ ৩,১২,৫০০/- টাকা উদ্ধার এবং ধর্ষণ মামলার ০২ জন আসামীকে গ্রেফতারে ভূমিকা ও ০১ টি পরোয়ানা নিষ্পত্তির জন্য জেলার শ্রেষ্ঠ আসামী গ্রেফতারকারী অফিসার লংগদু থানার এসআই (নি:) জনাব মো: মশিউর আলম কে পুরস্কৃত করেন।

২। ধর্ষণ মামলার এজাহারনামীয় ০২ জন আসামী গ্রেফতার এবং ০৩ টি পরোয়ানা নিষ্পত্তির জন্য জেলার শ্রেষ্ঠ তদন্তকারী অফিসার লংগদু থানার এসআই (নি:) মোহাম্মদ শাহাবুর আলম পুরস্কৃত করেন।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, বাংলাদেশ সর্বদা সাধারণ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে, সেই ধারাবাহিকতায় লংগদু থানা পুলিশ আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। তিনি বলেন,  এসকল পুরস্কার সকল অফিসার ও ফোর্সদের কাজের প্রতি আগ্রহ বাড়িয়ে দেয়।

এসময় রাঙ্গামাটি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।