বিজিবি জোনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ সামগ্রী বিতরণ।

alokitolangadu@gmail.com

0 ১৬০

মো.গোলামুর রহমান,

রাঙ্গামাটি লংগদু উপজেলার রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এলাকার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (শুকনা রশদ) বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ( ১৫ আগস্ট) বিকাল ৫টায় রাজনগর জোন মাঠে জোনের দায়িত্বপূর্ণ এলাকার গরীব ও দুঃস্থ ২০৭টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্ণেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি এর নির্দেশনায় রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর সকল অফিসারবৃন্দ উপস্থিত থেকে গরীব ও দুঃস্থ জনসাধারণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রী হিসেবে প্রতি প্যাকেট- চাল-০৫ কেজি, আটা-০১ কেজি, ডাল-৫০০ গ্রাম, তেল-৫০০ গ্রাম, চিনি-৫০০ গ্রাম ও লবন-৫০০ গ্রাম খাদ্য বিতরণ করা হয়।

একই সাথে রাজনগর জোনের মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মো: রসুল আমিন, এএমসি কর্তৃক বিভিন্ন বয়সী মহিলা, পুরুষ ও শিশুসহ সর্বমোট ১৮০ জন স্থানীয় গরীব অসহায় জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা প্রদান এবং ঔষধ বিতরণ করা হয়। বিজিবি কর্তৃক ত্রাণ বিতরণ ও চিকিৎসা সেবাসহ বিনামূল্যে ঔষধ বিতরণের বিষয়টি এলাকায় বিপুল আলোড়ন সৃষ্টি করেছে। একই সাথে স্থানীয় সূধী সমাজ বিষয়টিকে সাধুবাদ জানিয়েছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।