বিজয় দিবস উপলক্ষ্যে ৩৮ আনসার ব্যাটালিয়নের নানা কর্মসূচি

alokitolangadu@gmail.com

0 ৩৮

 

।। মো. গোলামুর রহমান।।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাঙ্গামাটির লংগদু উপজেলায় ৩৮ আনসার ব্যাটালিয়ন কর্তৃক নানারকম কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর)  সকাল থেকে ৩৮ আনসার সদর দপ্তরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে  বিভিন্ন ধরনের কর্মসূচি শুরু করা হয়।

দিবসটি উপলক্ষ্যে ভোরের প্রথম প্রহরে জাতীয় পতাকা উত্তোলন,  শহিদ মিনারে এবং মুজিব কানন শ্রদ্ধান্জলি ফলকে  পুস্পঞ্জলি অর্পন করেন।

এছাড়াও বিকাল ৪ টায় ৩৮ আনসার সদর দপ্তরে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক এএসএম আজিম উদ্দিন পিভিএমএস এর সভাপতিত্বে, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু জোনের জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া পিএসসি, লংগদু জোনের এডজুটেন্ট ক্যাপ্টেন ইমরুল কায়েস সাদ, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল।

এসময় ব্যাডমিন্টন টুর্নামেন্ট , ফুটবল খেলা সহ মুক্তিযুদ্ধা সংবর্ধনা, অত্র ব্যাটালিয়নের অফিসারদের মাঝে কর্মক্ষেত্রে শ্রেষ্ঠ ভূমিকা রাখায়  সম্মাননা স্মারক,মানব সেবায় শ্রেষ্ঠ ভূমিকা রাখায় মাইনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন কমল কে সম্মাননা স্মারক প্রদান সহ অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিমেল মিয়া পিএসসি বক্তব্যে বলেন, দেশ রক্ষায় আমরা আমাদের দায়িত্ব কর্তব্য যথাযথ ভাবে পালন করে যাবো। ১৯৫২ সালে আমরা বাংলা ভাষা পেয়েছি,১৯৭১ সালে আমরা পেয়েছি বাংলাদেশ নামক একটি মানচিত্র একটি দেশ। যাদের জীবনের বিনিময়ে আমরা এই দেশ পেয়েছি, সেই সব বীর শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।