বাঘাইছড়িতে খেলনা পিস্তলসহ আটক বেলালকে ছেড়ে দিয়েছে পুলিশ

0 ৮৪

আলোকিত লংগদু ডেক্স:

রাঙামাটির বাঘাইছড়িতে ২২০ টাকার খেলনা পিস্তল দিয়ে বেলাল (২৬) নামে এক যুবককে ফাসাঁনোর চেষ্টা চালিয়েছে স্থানীয় তিন যুবক।

রবিবার (২৫ অক্টোবর) রাত ১১ ঘটিকায় মোটরসাইকেল ভাড়া নিয়ে যাত্রী সেজে মোটর সাইকেল চালক বেলাল হোসেনের কোমরে খেলনা পিস্তল গুজে দিয়ে পুলিশে ধরিয়ে দেয়। পরে আমতলী পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ ইউনুছ বেলালকে রাতে ফাড়িতে আটকের পর সকাল ১১ ঘটিকায় বাঘাইছড়ি থানায় হাজির করেন। আটক মোটরসাইকেল চালক বেলাল আমতলী এলাকার আবুল হাশেমের ছেলে।

পরে পিস্তল সহ আটক বেলালকে বাঘাইছড়ি থানায় হাজির করা হলে বাঘাইছড়ি থানার ওসি মোঃ আশরাফ উদ্দিন পিস্তলটি খেলনা ও গ্যাস লাইটার বলে নিশ্চিত করেন। এছাড়াও রাতের অন্ধকারে পিস্তলটি ভালো ভাবে যাচাই করা সম্ভব না হওয়ায় ফাড়ি ইনচার্জ বিষয়টি বুজতে পারেনি বলে দাবী করেন। পরে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আটক বেলালকে বিকাল ৩ ঘটিকায়  ছেড়ে দেয়া হয়। তাছাড়া স্থানীয় কিছু যুবক পুলিশকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে পুলিশকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করা যুবকদের বিষয়ে সিন্ধান্ত নিবেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে, খেলনা পিস্তল সহ যুবক আটকের বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যম থেকে শুরু করে স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া ও ক্ষোভ পরিলক্ষিত হচ্ছে যে একজন পুলিশ ফাড়ি ইনচার্জ আসল নকল অস্ত্র কেন চিনবেন না। থানা হাজত থেকে মুক্ত হয়ে আটক যুবক নিজেকে নির্দোষ দাবী করে পূর্ব সত্রুতা বশত স্থানীয় তিন যুবক পারভেজ, মোস্তফা ও রুবেল তাকে পুলিশ দিয়ে ফাঁসিয়েছে। তিনি তিন যুবকদের বিচার দাবী করেছেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।