বন্যহাতির আক্রমণে বৃদ্ধার মৃত্যু

alokitolangadu@gmail.com

0 ৯১

 

ফাইল ছবি

।। মো. গোলামুর রহমান।।

রাঙ্গামাটির দুর্গম লংগদু উপজেলার ভাসান্যদম,বগাচতর, গুলশাখালী এই তিনটি ইউনিয়নের সাধারণের মানুষের প্রতিনিয়ত বন্যহাতির সাথে যুদ্ধ করে বাঁচতে হচ্ছে। এই মানুষ হাতির দ্বন্ধে প্রায় প্রতি বছরই কাউকে না কাউকে বন্যহাতির আক্রমণে প্রাণ হারাতে হচ্ছে। আজও ভসান্যদম ইউনিয়নে মাহি তারা বেগম (৬৩) নামে এক বৃদ্ধা হাতির আক্রমণে প্রাণ হারায়। (ইন্না-লিল্লাহী ওইন্না ইলাইহির রাজিউন)

সোমবার (০৮ জানুয়ারি ২০২৪) বিকাল আনুমানিক ৪ টার সময় ভাসান্যদম ইউনিয়নের আমতলীপাড়া এলাকায় গরু আনতে গিয়ে হাতির আক্রমণের শিকার হয়ে মৃত্যু বরণ করেন মাহি তারা বেগম।

 

স্থানীয়রা ও ভাসান্যদম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী জানান, নাহি তারা বেগম ভাসান্যদম ইউনিয়নের মো: আইচ্ছা মিয়ার স্ত্রী। তিনি জানান প্রতিদিনের মত আজকেও বাড়ি থেকে কিছুটা দুর থেকে নিজেদের গৃহপালিত গরু আনতে যায়। এসময় প্রতিমধ্যে হাতির আক্রমণের শিকার হয়ে জাগায় প্রাণ হারান মাহি তারা বেগম।

লংগদু থানার অফিসার ইনচার্জ মো: হারুনুর রশিদ  বিষয়টি নিশ্চিত করে বলেন, ভাসান্যদম এলাকায় বন্যহাতির আক্রমণে একজন বৃদ্ধার মৃত্যুর খবর পেয়েছি। ঘটনা স্থলে আমাদের পুলিশ গিয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষ বিস্তারিত জনানো হবে।

 

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।