বগাচতর ইউনিয়ন ছাত্রলীগের উদ্দ্যেগে বৃক্ষ রোপন

0 ১১৪

।। সাকিব আলম মামুন ।।
মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান… এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পরিবেশ বিপর্যয় ও প্রাকৃতিক দুর্যোগ থেকে প্রকৃতিকে রক্ষা করতে বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে লংগদু উপজেলার ৪নং বগাচতর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীগণ।
সোমবার (৩রা আগস্ট) ঈদের ২য় দিনে মুজিব বর্ষ উপলক্ষ্যে বৈরাগী বাজার সংলগ্নে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কার্যালয়ের সামনে চলমান বৃক্ষরোপণ কার্যক্রম করেন।
এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বগাচতর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম (মেম্বার), সাধারণ সম্পাদক মো. দুলাল মিয়া, সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান, বগাচতর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কার্যালয়ের সাধারণ সম্পাদক দীপংকর দাশ, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফজল করিম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দীন, ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-ইসলাম, তোফাজ্জল সহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীগণ।
এসময় বগাচতর ইউপি আওয়ামী লীগের সভাপতি জনাব আবুল কাশেম বলেন, মুজিব বর্ষের আহ্বানে সাড়া দিয়ে বগাচতর ইউপি ছাত্রলীগের নেতাকর্মীরা বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছে এটা সত্যিই গর্বের বিষয়। এভাবে ছাত্রলীগের প্রতিটা কর্মীরই দেশের এই সংকটময় পরিস্থিতিতে কাজ করে যাওয়া উচিৎ।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।