প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে লংগদুতে ১০টি গৃহহীন পরিবার পেলেন জমিসহ ঘর।

১০১

প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে লংগদুতে ১০টি গৃহহীন পরিবার পেলেন জমিসহ ঘর

।। আলোকিত লংগদু ডেক্স ।।
মুজিববর্ষ উপলক্ষে দেয়া রাঙামাটির লংগদু উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ‌‘ক’ শ্রেণীর আওতায় জমিসহ ঘর এবাবের ঈদ উপহার হিসেবে ১০টি পরিবার পেলেন পাকা ঘর।

মঙ্গলবার (২৬ এপ্রিল) ৩য় পর্যায়ে সারাদেশে ৩২ হাজার ৯০৪টি ঘরের ঈদ উপহার হিসেবে হস্তান্তর কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই ধারাবহিকতায় লংগদুতে ১০টি পাকা ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জায়গার দলিল ও ঘরের ছাবি হস্থান্ত করা হয়েছে।

উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে গৃহহীন পরিবারকে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা জনি রায়।
সাংবাদিক আরমান খানের সঞ্চালনায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যনা সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম সরকার, বীর মুক্তিযোদ্ধা শাহনেওয়াজ চৌধুরী ফারুক। এছাড়াও বিভিন্ন কর্মকর্তা, এলাকার জনসাধারণ ও ঘর প্রাপ্ত পরিবারের লোকজন এসময় উপস্থিত ছিলেন।

সকাল এগারটায় ভিডিও কনপারেন্সের মাধ্যমে ৩য় ধাপে ঘর হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি প্রধানমন্ত্রীর বক্তব্য দেখানো হয়। এরপর সুবধিাভোগী ১০ পরিবারে নিকট ঘরের চাবি ও জায়গার দলিল হস্থান্তর করা হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।