পুলিশের অভিযানে গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

alokitolangadu@gmail.com

0 ২৭১

।। মো. গোলামুর রহমান।। 

রাঙ্গামাটির লংগদু উপজেলায় গাঁজা বিক্রয়ের সময় লংগদু থানা পুলিশের অভিযানে গাঁজা ব্যবসায়ী মারিদুল আলম মুরাদ(৪৭) পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

শুক্রবার (০৮ ডিসেম্বর)   সন্ধ্যা ৮ টার সময় লংগদু উপজেলার বাইট্টাপাড়া বাজার সংলগ্ন জৈনক ইউনুছ মিয়ার বাড়ির সামনে রাস্তার উপর থেকে ২৫০ গ্রাম গাঁজা সহ তাকে আটক করা হয়।

লংগদু থানা পুলিশ সুত্রে জানাযায়, প্রতিদিনের ন্যায় মারিদুল থেকে গাঁজা ক্রয় করতে কয়েকজন   লোক নির্দিষ্ট স্থানে গাঁজা লেনদেন করছে। এমন সংবাদের ভিত্তিতে লংগদু থানার এস আই আব্দুল খালেক, এস আই জুমায়েত হোসেন জুয়েল, এস আই বাদশা বুলবুল সহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে  ঘটনা স্থল থেকে ২৫০ গ্রাম গাঁজা সহ তাকে গ্রেফতার করে।

মো. মারিদুল আলম(৪৭), পিতা.  মো. আক্তার আহমদ, সে ৬ নং মাইনী মুখ ইউনিয়ন ১ নং ওয়ার্ড বাইট্টাপাড়া এলাকার স্থানীয় বাসিন্দা।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, সে দীর্ঘ দিন যাবত মাদক দ্রব্যর সাথে জড়িয়ে গোপনে ব্যবসা করে আসছে। লংগদু থানা পুলিশের অভিযানে সে মাদক সহ গ্রেফতার হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইন ২০১৮ এর ৩৬(১) এর সরণির ১৯(ক) ধারায় মামরা রুজু কে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।