পাহাড়ে অশান্তি সৃষ্টি করলে কেউ পার পাবে না —-ব্রিগেডিয়ার জেনারেল মোহতাশিম

alokitolangadu@gmail.com

0 ২২৩

 

।।আলোকিত লংগদু ডেক্স ।।

পার্বত্যাঞ্চলে শান্তি ও সম্প্রীতির লক্ষে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। যারা এই শান্তি ও সম্প্রীতি নষ্ট করতে চাইবে তারা কেউ পার পাবেনা। এমনকি অতীতেও পারেনি। অস্ত্র দিয়ে চাঁদাবাজি সন্ত্রাসীদের সকল কর্মকান্ড প্রতিহত করতে সকলকে এগিয়ে আসতে আসার আহবান জানিয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোহতাশিম হায়দার চৌধুরী।

রবিবার (২৫ জুন) সকালে, রাঙ্গামাটির লংগদু সেনাজোনে খাগড়াছড়ি ২০৩ পদাতিক রিজিয়ন কমান্ডার কর্তৃক পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে স্থানীয়দের মাঝে উপর সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান কালে খাগড়াছড়ি ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোহতাশিম হায়দার চৌধুরী এ আহবান জানান।

এসময় লংগদু জোনের সৌজন্যে তাদের দায়িত্বপূর্ণ এলাকার স্থানীয় জনসাধারণ পাহাড়ি বাঙ্গালী ১৮জন অসহায় গরীবদের মাঝে ঈদ- উল- আযহা উপলক্ষে ১২জনকে নগদ ৪৯ হাজার টাকা এবং প্রয়োজন অনুযায়ী আরো ৬ জনকে ল্যাপটপ, নলকূপ, ডেউটিন, সেলাই মিশিন, সিলিং ফ্যান প্রদান করেন।

উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লংগদু জোনের অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া পিএসসি, উপ অধিনায়ক মেজর রিফাতুজজাকের, আরএমও ক্যাপ্টেন যুবায়ের সহ এলাকার চেয়ারম্যান, হেডম্যান কারবারিরা ও গণ্যমান্য ব্যাক্তিগন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।