পার্বত্য চট্টগ্রামের বাঙ্গালীদের ভূমিহারা করতে গভীর ষড়যন্ত্র চলছে

0 ৫২

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের মহাসচিব ও বাঘাইছড়ি পৌরসভার সাবেক মেয়র আলমগীর কবির প্রধান অতিথির বক্তব্যে বলেন, পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙালীদের ভূমি হারা করতে গভীর ষড়যন্ত্র চলছে। এর মাধ্যমে আন্তর্জাতিক ষড়যন্ত্রকারী মহল পার্বত্য চট্টগ্রামকে বিছিন্ন করার পায়তারা করছে।

অদ্য ২৪-০৮-২০২০ইং সোমবার সন্ধ্যা ৭.৩০টায় রাঙামাটি শহরের মোল্লা পাড়ায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি জেলার আওতাধীন পৌর এলাকার ৬নং ওয়ার্ড শাখার সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ৬নং ওয়ার্ড শাখার নেতা মোঃ আব্দুল্লাহ্ এর সভাপতিত্বে ও স্টিয়ারিং কমিটির সদস্য মোঃ হাবিব আজমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মোঃ সোলায়মান, রাঙামাটি নাগরিক পরিষদের অন্যতম নেতা মোঃ নজরুল ইসলাম, হুমায়ন কবির, মোঃ আলী হোসেন, নুরুল আলম নুরু, আবুল বাশার, আক্তার হোসেন, পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদের নেত্রী মোর্শেদা আক্তার, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ নেতা তাজুল ইসলাম, মোঃ সোহেল, মোঃ সুলতান, মোঃ মোস্তফা রাজু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সদস্য সংগ্রহ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে আলমগীর কবির আরো বলেন পার্বত্য চট্টগ্রাম নিয়ে আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র হচ্ছে, পাহাড়ে খুন, গুম, হত্যা করে রক্তের হলি খেলায় মেতেছে সন্তু, প্রসিতের নেতৃত্বধীন সন্ত্রাসী সংগঠন জেএসএস, ইউপিডিএফ এর সন্ত্রাসীরা। পার্বত্য চট্টগ্রামে প্রতিনিয়ত সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে সন্তু লারমা, প্রসিত খীসা। এসব সন্ত্রাসীদেরকে গণ জাগরণের মাধ্যমে প্রতিরোধ করা হবে।

কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক মোঃ সোলায়মান বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ একটি দেশ প্রেমিক ও গণ মানুষের সংগঠন। এই সংগঠন সকল মানুষের অধিকার রক্ষার পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে আন্দোলন চালিয়ে চাচ্ছে।
আজ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ফরম পূরনের মাধ্যমে পাহাড়ের পাড়ায় পাড়ায় আনাচে কানাচে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের গণ জোয়ার সৃষ্টি হচ্ছে। পাহাড়ের মানুষ নাগরিক পরিষদের ছায়াতলে এসে ঐক্যবদ্ধ হচ্ছে।

বৃষ্টি ভেজা ও অনেকটাই দূর্গম এলাকায় পানি পথে নৌকা দিয়ে ও পায়ে হেটে অত্যান্ত কষ্ট করে মোল্লা পাড়ায় গিয়ে এই প্রোগ্রামে যোগ দেন নাগরিক পরিষদের নেতৃবৃন্দরা।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।