দেশের বিভিন্ন স্থানের ধর্ষকের শাস্তির দাবিতে রাঙ্গামাটি ছাত্রদলের বিক্ষোভ

0 ৯৬

আলোকিত লংগদু ডেক্সঃ

সিলেটে গৃহবধূকে গণধর্ষণ ও খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন নারীকে গণধর্ষণের ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশ করেছে,রাঙ্গামাটি জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের কাঠালতলীস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,অবিলম্বে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে, তা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে প্রতিবাদ সমাবেশ থেকে হুঁশিয়ারি দেয়া হয়।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন, চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাঙ্গামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ ছাব্বির, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, রাঙ্গামাটি সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আল আমিন,সদস্য সচিব অলি আহাদ,রাঙ্গামাটি নগর ছাত্রদলের আহ্বায়ক খাইরুল ইসলাম, সদস্য সচিব আব্দুর সাকুর জাবেদ, সদর থানার সাধারণ সম্পাদক ফজলুর ইসলাম প্রমুখ।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।