দুটি মানবিক সহায়তা দিয়েছে লংগদু সেনাজোন

0 ১,০৮৯

।। গোলামুর রহমান ।।
রাঙ্গামাটির লংগদুতে দুটি মানবিক সহযোগীতা দিয়ে মানবতার সেবায় এগিয়ে এসেছে লংগদু সেনা জোন।

বুধবার(১৪জুন), লংগদু সেনা জোনের উদ্যোগে মাইনীমুখ বাজারে আগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বুট বাদাম বিক্রেতা জয়নাল মিয়াকে একটি নতুন ভ্যানগাড়ী এবং লংগদু প্রেস ক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা দীর্ঘদিন অসুস্থ থাকায় অক্সিজেন ব্যাবহারের জন্য তাকে একটি অক্সিজেন কনসানটেটর মেশিন প্রদান করা হয়।

জোন সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে ভ্যানগাড়ী ও অক্সিজেন কনসানটেটর মেশিন উপকার ভোগীদের প্রদান করেন লংগদু সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল হিমেল মিয়া পিএসসি। এসময় তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশের কল্যাণের কাজ করে যাওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

এসময় লংগদু সেনা জোনের উপ-অধিনায়ক মেজর রিফাতুজ্জাকের পিএসসি, জোনের আরএমও ক্যাপ্টেন জুবায়ের, লংগদু সরকারী উচ্ছ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিব ত্রিপুরা, লংগদু প্রেস ক্লাবের উপদেষ্টা মোঃ এখলাস মিঞা খান, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল, মাইনীমুখ বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি আব্দুর রশীদ, সাধারণ সম্পাদক শাখাওয়াৎ হোসেন সোহেল উপস্থিত ছিলেন।

মানবিক সহায়তা হিসেবে সাংবাদিক ওমর ফারুক মুছা একটি অক্সিজেন মেশিন ও আগুনে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ব্যবসায়ী মোঃ জয়নাল একটি নতুন ভ্যানগাড়ি পেয়ে জোন কমান্ডার এবং জোনের প্রতি অশেষ কৃতজ্ঞ প্রকাশ করেছেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।