দীপংকর তালুকদার এর দলীয় মনোনয়নে লংগদুতে আনন্দ মিছিল

0 ৬১

দীপংকর তালুকদার এর দলীয় মনোনয়নে লংগদুতে আনন্দ মিছিল

।। আলোকিত লংগদু ডেক্স।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং রাঙামাটি সংসদীয় আসনে দীপংকর তালুকদারকে আওয়ামী লীগ হতে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ায় লংগদুতে আনন্দ মিছিল করা হয়েছে।

রবিবার (২৬নভেম্বর) সন্ধ্যায়, লংগদু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মাইনীমুখ বাজারে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় দলীয় নেতা-কর্মীদের মাছে মিষ্টি বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু এর নেতৃত্বে মিছিলটি সমগ্র মাইনীমুখ বাজারস্থ ইউপি কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে সমগ্র বাজার ঘুরে পুনরায় ইউপি কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু’র সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, আসন্ন নির্বাচনে সকলকে আওয়ামীলীগের নৌকা প্রতীক মনোনীত প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ কাজ করে বিজয় অর্জন করতে হবে।
এসময় রাঙামাটি জেলা আওয়ামীলীগের সদস্য হাজী ফয়েজুল আজিম, লংগদু উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল আলী, সহ সভাপতি হোসেন আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা ও উপজেলা ভাইস মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, মহিলা আওয়ামীলীগের সভাপতি তানিয়া আফরোজ হাওয়া, সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য আছমা বেগম, সাংগঠনিক সম্পাদিকা ফাতেমা জিন্না, উপজেলা যুবলীগের সভাপতি চান মিয়া, সাধারণ সম্পাদক কামাল পাশা সহ ইউনিয়ন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।