জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতিবাদ সভা

0 ১০১
জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান এই প্রতিপাদ্যে পার্বত্য জেলা রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আয়োজনে জেলার সকল সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
শনিবার (১২ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসন কার্যালয় প্রাজ্ঞনে আলোচনা সভায় জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএনএম মোর্শেদ খান, পুলিশ সুপার আলমগীর কবির পিবিএম সেবা, সিভিল সার্জেন বিপাশ খীসা, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহে আরেফিনসহ সকল সরকারী বিভাগের কর্মকর্তা কর্মচারী, সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় জাতির পিতার ভাষ্কর্য নিয়ে যে অপকর্ম করছে তার নিন্দা প্রকাশ করে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর যত ভাস্কর্য তৈরি হচ্ছে, ততই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদ্মা সেতুর মতো উন্নয়ন আর বঙ্গবন্ধুর ভাস্কর্য গ্রামে-গঞ্জে ছড়িয়ে যাচ্ছে। এতে স্বাধীনতা বিরোধীরা নিজেদের অবস্থান খুঁজে পাচ্ছে না। সেই আতঙ্ক থেকেই তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার চেষ্টা করছে। আর যারা এই ভাস্কর্য ভাংচুরের সাথে জড়িত তাদের শাস্তির দাবী জানান বক্তারা।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।