জরাজীর্ণ ব্রিজের পুনঃনির্মাণের দাবীতে মানববন্ধন

alokitolangadu@gmail.com

0 ২৭৫

 

মো.গোলামুর রহমান,

রাঙ্গামাটির লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের গাউসপুর ফরেস্ট অফিস এলাকার জরাজীর্ণ ব্রিজটি পুনঃনির্মাণের দাবীতে মানববন্ধন করেছে ভাসান্যদম,বগাচতর, গুলশাখালী তিন ইউনিয়নের জনসাধারণ।

শনিবার (১৫ জুলাই) সকাল ১১টায় গাউসপুর জরাজীর্ণ ব্রিজ সংলগ্ন এলাকায় তিন ইউনিয়নের জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ উপস্থিত হয়ে উক্ত মানববন্ধন করেন।

এসময় মো. রাকিব হাসানের সঞ্চালনায়, ৪নং বগাচতর ইউপি চেয়ারম্যান আবুল বশরের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, গুলশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউপি সদস্য মুসা, ইউপি সদস্য আব্দুল করিম,ইউপি সদস্য আবু তালেব, বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি শাহাদাৎ ফরাজী সাকিব, নাগরিক পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক এবিএস মামুন,সহ তিন ইউনিয়নের গন্যমান্য ব্যাক্তিবর্গ।

মানববন্ধনে বক্তব্যে বক্তারা বলেন, তিনটি ইউনিয়নের যাতায়তের একটি মাত্র রাস্তার উপর নির্মিত ব্রিজটি জরাজীর্ণ অবস্থায় কয়েকবছর যাবত পরে আছে, জীবনের ঝুঁকি নিয়ে ব্রিজটির উপর দিয়ে রাস্তা পারাপার হচ্ছে তিন ইউনিয়নের লক্ষাধিক সাধারণ মানুষ। এই ব্রিজটির উপর দিয়েই প্রতিদিন পারাপার হয় কয়েক মেট্রিক টন কাঁচা মাল,স্কুল মাদ্রাসার হাজারো ছাত্র ছাত্রী। যেকোন মূহুর্তে ব্রিজটি ভেঙ্গে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে, দেশ যখন উন্নয়নের মডেল হয়েছে আমরা কেন পিঁছিয়ে থাকবো।মাত্র ৭০ মিটার ব্রিজটি যেকোন মূহুর্তে সরকার চাইলে করতে পারে, কিন্তু কথা বলার কেউ নাই, সবাই শুধু আমাদের আশ্বাস দিয়েই যাচ্ছে।দ্রুত ব্রিজটি পুননির্মাণ না করলে, কোনরকম দুর্ঘটনা হলে এদায় কেউ এড়াতে পারবেনা। তাই আমাদের দাবী শীঘ্রই ব্রিজটি ভেঙ্গে পুনঃনির্মাণ করা হোক।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।