ছায়নীড় লংগদু’র, উদ্যোগে দিনব্যাপি ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

alokitolangadu@gmail.com

0 ২৩০

 

 

। আলোকিত লংগদু ডেক্স ।।

রাঙ্গামাটির লংগদুতে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড় লংগদু এর উদ্যোগে এবং মাইনীমূখ ন্যাশনাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর সৌজন্যে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং পরিচালিত হয়

শুক্রবার (১৩ অক্টোবর) উপজেলার কালাপাকুজ্জা শিবির বাজার ও ছালামপুর কমেনিটি ক্লিনিকে এ ব্লাড গ্রুপিং কার্যক্রম পরিচালিত হয়।

প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ব্লাড গ্রুপিংয়ের উদ্ধোধন করেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ হাবিবুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছায়ানীড় লংগদু এর সদস্য আল আমিন ইমরান, মোঃ জাহিদুল ইসলাম, সামিউল বাসার সম্রাট, আব্দুল আলীম, আমিনুল ইসলাম বশির, খালিদ রেজা মামুন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দিনব্যাপী ব্লাড গ্রূপিং পরিচালনা করেন, মাইনীমূখ ন্যাশনাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের প্যাথলজি বিভাগের ইনচার্জ তারেক ইবনে আজিজ।এতে শতাধিক ব্যক্তির রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

ভবিষ্যতে কারো রক্তের প্রয়োজন হলে এসব গ্রুপধারীদের নিকট হতে রক্ত পাওয়া যাবে। এবং এদের কারো রক্ত লাগলেও তা সহজে খুজে পাওয়া যাবে। এই লক্ষ্যেই বিভিন্ন ইউনিয়নে ব্লাড গ্রুপিং কার্যক্রম পরিচালনা করে আসছে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড়।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।