চার দিনেও খোঁজ মেলেনি বজ্রপাতে কাপ্তাই লেকে নিখোঁজ হওয়া আক্কাসের

0 ৭৭

মো.গোলামুর রহমান।।

রাঙ্গামাটির লংগদুতে শনিবার ১৫ জুন দুপুর ৩টা সময় ইঞ্জিন চালিত ট্রলার বোটে বজ্রপাতের ঘটনায় তিনজন নিহত এবং একজন নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ হওয়া বোট চালক আক্কাস আলী বজ্রপাতে কাপ্তাই লেকে পানিতে পড়ে নিখোঁজ হওয়ার চার দিন হয়ে গেলেও এখনো পাওয়া যায়নি।

ভাসান্যদম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী ও পরিবারের লোকজন জানায়, ঘটনার পরের দিন রাঙ্গামাটি থেকে ফায়ারসার্ভিসের লোকজন এসে খোঁজাখুঁজি করে সন্ধ্যায় রাঙ্গামাটি চলে যায়। এর পরে আজ দুদিন হয়ে গেলেও আর কেউ খোঁজ নেয়নি।

বর্তমানে স্থানীয় লোকজন এবং পরিবারের সহযোগিতায় নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করার চেষ্টা চলছে। পরিবারের পক্ষ হতে প্রশাসনিকভাবে সহযোগিতা পাওয়ার দাবি করছেন তারা।

লংগদু ফায়ার সার্ভিসের ফায়ারফাইটার আলমগীর হোসেন মুঠোফোনে জানান, লংগদু স্টেশনে ডুবুরি দল না থাকায়, নিখোঁজ ব্যক্তির পরিবারকে রাঙ্গামাটিতে যোগাযোগ করে ডুবুরি দল নিয়ে আসার জন্য বলা হয়।

স্থানীয় লোকজন ফায়ারসার্ভিসের এমন কার্যক্রমে ক্ষোপ প্রকাশ করে বলেন, লংগদু উপজেলার মানুষ পানি এবং স্থলে বসবাস করে এখানে ফায়ারসার্ভিসে ডুবুরি দল থাকবে না এটা মানা যায় না। এর আগেও বেশ কয়েকটি ঘটনায় সাধারণ মানুষই নিখোঁজ ব্যক্তিরদের খোঁজে বের করে। তখনো তারা একই কথা বলে গেছেন।

থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন, ঘটনার দিন থেকে লংগদু থানা পুলিশ তৎপর রয়েছে। এ বিষয়ে ফায়ারসার্ভিসকে জানানো হয়েছিলো।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।