গ্রেনেট হামলা দিবস উপলক্ষে লংগদুতে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

alokitolangadu@gmail.com

0 ১৯৭

আলোকিত লংগদু ডেস্কঃ

শোকাবহ ২১শে আগষ্ট,২০০৪ সালের তৎকালীন বিরোধী নেএী ও বর্তমান প্রধানমন্ত্রী জননেএী শেখহাসিনা কে হত্যার উদ্দেশে নারকিয় গ্রেনেড হামলার প্রতিবাদে ও ভয়াল গ্রেনেট হামলা দিবস উপলক্ষে লংগদু উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা করা হয়েছে।

সোমবার (২১ আগষ্ট) সকালে লংগদু উপজেলা সদরে দলীয় নেতা-কর্মীদের নিয়ে বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি প্রধান সড়ক ঘুরে এসে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ সেলিম উদ্দিন এর সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, সহ সভাপতি হোসেন আলী মেম্বার, ছাত্র বিষয়ক সম্পাদক নির্পন চাকমা,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামিলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সুভাষ চন্দ্র দাস, সহ সভাপতি আব্দুল আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা ও মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ উপজেলা আওয়ামিলীগের, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা তৎকালীন খালেদা -নিজামী জোট সরকারের নীল নকশা অনুযায়ী প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা কে নারকীয় হত্যার উদ্দেশ্যে ২১ আগষ্ট গ্রেনেড হামলা চালানো হয়েছে। বক্তারা এই হামলার তীব্র নিন্দ্বা জানিয়েছেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।