কালাপাকুজ্জাতে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় প্রধান শিক্ষকের মৃতদেহ উদ্ধার

0 ৭৯

।। আলোকিত লংগদু ডেক্স ॥
রাঙামাটির লংগদু উপজেলায় গলায় ফাঁস দিয়ে গাছের সাথে ঝুলানো অবস্থায় এক প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি আত্মহত্যা নাকি অন্য কিছু তা নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

উপজেলার কালাপাকুজ্জ্যা ইউনিয়নের গুচ্ছশিবির এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে মৃত মো. আব্দুর রহিম (৪৫) । সে কালাপাকুজ্জ্যা সেনামৈত্রী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

আব্দুর রহিমের স্ত্রী জানান, তিনি একজন সাধারণ ধার্মিক মানুষ ছিলেন, এলাকার সবাই তাকে সম্মান করতো। মঙ্গলবার রাতে তিনি মসজিদে এশার নামাজ পড়ে ঘরে ফিরেন। রাতে তিনি ঘুমানোর আগে মোবাইল খুঁজে পাচ্ছে না বলে জানান। পরে তিনি ঘুমাতে যান। রাতে তিনি কখন বাইরে যান কেউ বলতে পারিনি। পরক্ষণে রাতে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ রাতে বাচ্চা কান্না করলে আমার ঘুম ভাঙে তখন দেখি সে পাশে নেই সব রুমে খুঁজার পর তখন বাড়ির সকলকে ডাকি। খোঁজার কিছুক্ষণ পর তাকে ঘরের পিচনে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

এদিকে সকালে থানায় খবর দিলে লংগদু থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে মর্গে পাঠান। উদ্ধারের সময়ও মরদেহ মাটির সঙ্গে সংস্পর্শে ছিল।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর জানান, উদ্ধারকরা মরদেহের ময়নাতদন্ত রির্পোট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে একজন শিক্ষকের হঠাৎ এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। মৃত্যুর রহস্য ঘুরপাক করছে জনমনে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।