উগলছড়ি স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

alokitolangadu@gmail.com

0 ২৯৯

।।মো. গোলামুর রহমান।।

রাঙ্গামাটির লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের উগলছড়ি উচ্চবিদ্যালয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৯ অক্টোবর) সকাল ১০ টায় উগলছড়ি মহাজনপাড়া উচ্চবিদ্যালয়ের মাঠে উক্ত সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উগলছড়ি মহাজনপাড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলামের সার্বিক সহযোগতায়,অত্র স্কুলের পরিচালনা কমিটির সদস্য ও উগলছড়ি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল হক এর সঞ্চালনায় , অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত স্কুলের পরিচালনা কমিটির সভাপতি ও বগাচতর ইউপি চেয়ারম্যান আবুল বশর।

এতে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন,  লংগদু উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান,গাঁথাছড়া বায়তুশ শরফের সুপার মাওলানা ফোরকান আহমদ, বগাচতর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ, বগাচতর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল গফ্ফার, সহ স্থানীয় জনপ্রতিনিধি, অভিভাবক ও অত্র স্কুলের শিক্ষক, শিক্ষিকা এবং ছাত্র ছাত্রীরা।

অনুষ্ঠানে উক্ত স্কুলের কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট  এবং সাধারণ শিক্ষার্থীদের মাঝে বার্ষিক পুরুষ্কার বিতরণ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন,আজ এই অনুষ্ঠানের মধ্যে দিয়ে ছাত্র ছাত্রীরা অনেক কিছু শিখতে পারবে। তারা বলেন বর্তমান সমাজে শিক্ষার্থীরা মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে,  তাই অভিভাবকদের উচিত সন্তানদের খেয়াল রাখা। কোথায় যাচ্ছে, কি করছে, স্কুলে আসার কথা বলে বিভিন্ন জায়গায় গিয়ে আড্ডা দেওয়া এসব থেকে সন্তানদের ফিরিয়ে আনতে হবে। সন্তানদের শুধু স্কুলে বইয়ের শিক্ষা দিয়ে মানুষ করলে হবেনা, তার সাথে পারিবারিক শিক্ষা জরুরি।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।