ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষকদের মাঝে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ

0 ৫৯

মো.গোলামুর রহমান।।

লংগদুতে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভা,ইমাম মুয়াজ্জিন কল্যান ট্রাস্ট সদস্যদের ওরিয়েন্টেশন কোর্স এবং সর্বজনীন পেনশন স্কীম সম্পর্কে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ০৬ মে ) সকাল ১০ টায় উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে লংগদু উপজেলা প্রশাসনের আয়োজনে ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মাওলানা নাছির উদ্দিন এর সভাপতিত্বে সর্বজনীন পেনশন স্কীম সম্পর্কে অবহিতকরণ ও স্পট রেজিষ্ট্রেশন সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার জনাব সাইফুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,লংগদু উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাও. খায়রুল ইসলাম, কেয়ারটেকার মাও. জুবাইদুল হাছান,কেয়ারটেকার নাছির উদ্দীন,কেয়ারটেকার কামরুল ইসলাম, কেয়ারটেকার মামুর রশিদ,ইসলামি ফাউন্ডেশনের শিক্ষক -শিক্ষিকা, ইমাম মুয়াজ্জিন, সাংবাদিক সহ অনেকে।

সর্বজনীন পেনশন সম্পর্কে বক্তারা বলেন, সাধারণ মানুষের সুবিধার্থে সরকার সর্বজনীন পেনশনের উদ্যোগ নিয়েছে এটা আমাদের জন্য ভালো হয়েছে। আমরা যখন বয়োবৃদ্ধ হয়ে যাবো তখন এই সর্বজনীন পেনশন আমাদের কল্যাণে আসবে। ইসলামিক ফাউন্ডেশনের সকলে সর্বজনীন পেনশন বিষয়ে প্রত্যেকটি মসজিদে জুম্মা নামাজে মুসলিমদেরকে অবহিত করবেন এবং নিজের, নিজের দেশ ও জাতীর কল্যাণে সর্বজনীন পেনশন সম্পর্কে সকলে একে অপরকে সহযোগিতা করবেন।

এছাড়াও ইমামদের মাঝে জঙ্গিবাদ সন্ত্রাস প্রতিরোধে সকলকে সচেতন থাকা এবং প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ গড়তে অভিভাবকদের সচেতন থাকা, একই সাথে ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষকদের শিশুদের হাতে কলমে ও আদর যত্নে শিক্ষা দানে নিবেদিত থাকার আহবান করেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।