“আলোর পথে লংগদু”র আলোচনা সভা অনুষ্ঠিত

0 ৭৪

 

।। সাকিব আলম মামুন।।
রাঙামাটির লংগদু উপজেলায় আলোর পথে-লংগদু নামে এমন একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠা হওয়ায় অত্র উপজেলাবাসী রক্তদান থেকে শুরু করে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমুখী কর্মকান্ডে সহযোগিতা পাবে। এছাড়াও সংগঠনের কার্যক্রমিক ধারা অব্যাহত রাখার জন্য দল-মত, জাতি-গোত্র, ধর্ম-বর্ণ নির্বিশেষ একতাবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার জন্য আহবান জানিয়েছেন লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও লংগদু দুর্নীতি দমন কমিশনের সাধারণ সম্পাদক মোঃ এখলাস মিঞা খান।
চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে.. এই স্লোগানকে সামনে রেখে সামাজিক সংগঠন “আলোর পথে লংগদু”র আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে মোঃ এখলাস মিঞা খান এসব কথা বলেন।
বুধবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭ ঘটিকায় রাঙামাটির লংগদু উপজেলার মাইনীমূখ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সংগঠনটির আহবায়ক কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় আলোর পথে-লংগদু’র আহবায়ক মোঃ শাহেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, লংগদু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, ৬নং মাইনীমূখ ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, লংগদু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক মুছা, মাইনীমূখ মৎস্য সমবায় সমিতি লি: এর সাধারণ সম্পাদক মোঃ এরশাদ আলী সরকার।
ছাত্র নেতা মীর সোলাইমান এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাইনীমুখ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, তরুণ উদ্যোক্তা এবিএস মামুন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৈয়ব আলী (প্রমুখ)। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আলোর পথে লংগদু’র আহ্বায়ক কমিটির বিভিন্ন স্তরের সদস্য-শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।