আপন শালীকে ধ’র্ষণ, র‍্যাবের ক্রস ফায়ারে নিহ’ত ধ’র্ষ’ক দুলাভাই

0 ৪৪

রাজশাহীতে ‘ব’ন্দুকযু’দ্ধে’ এক ধ’র্ষ’ক নি’হ’ত হয়েছে। নি’হ’ত ধ’র্ষ’কের নাম এখলাস উদ্দিন। আজ(২১ জুলাই) ভোরে রাজশাহীর পুঠিয়ায় সে নি’হ’ত হয়।ধ’র্ষ’ক এখলাস পুঠিয়া উপজেলার গণ্ডগোহালী গ্রামের কাশেমের ছেলে।তবে র‍্যাব জানায় সে মা’দক ব্যাবসায়ী ছিল।

মা’দকবিরোধী অভিযান চালাতে গিয়ে আজ(২১ জুলাই) ভোরে পীরগাছা গ্রামে র‌্যাব তাকে আটক করার চেষ্টা করলে তিনি গু’লি চালান। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গু’লি চালালে এখলাস গু’লিবিদ্ধ হন। এরপর তাকে পুঠিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃ’ত ঘোষণা করে। নিহ’ত এখলাসের কাছ থেকে একটি পি’স্ত’ল, দুই রাউন্ড গু’লি, একটি ওয়ান শুটারগান ও ৪৮০ পিস ই’য়াবা উদ্ধার করেছে র‍্যাব।

পুঠিয়া থানা সূত্রে জানা যায় এখলাসের বিরুদ্ধে নিজের শালিকাকে ধ’র্ষণ ও আ’ত্মহ’ত্যায় প্ররোচণা প্রদানের অভিযোগ আছে। চলতি ২০২০ সালের ২৫ জানুয়ারি পুঠিয়া বাজারের বাসিন্দা সেলিম উদ্দীনের মেয়ে ইভা আক্তার (১২) এখলাসের বাড়ীতে বেড়াতে যান। সেখানে এখলাস তাকে ধ’র্ষ’ণ করে। এরপর গ্রামে শালিশ হয়। শালিশের পর ইভা আ’ত্মহ’ত্যা করেন।

এ ঘটনায় ইভার বাবা বাদী হয়ে মামলা করেছিলেন। তবে এখলাসের এক মামা গণমাধ্যমের কাছে দাবী করছে যে সে মা’দক ব্যাবসায়ী ছিল না। সে রিকশা চালাতো। বিগত ৪ জুলাই সে র‍্যাবের হাতে ফতুল্লায় ধরা পড়ে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।