দুর্গা পূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে সেনাবাহিনী

0 ৪৫

মো.গোলামুর রহমান।।

দেশব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের পূজা উপলক্ষে, রাঙ্গামাটি লংগদু উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোন।

শুক্রবার ( ১২ অক্টোবর) সন্ধ্যায় লংগদু জোনের দায়িত্বপূর্ণ তিনটি মন্দিরে লংগদু জোনের উপ-অধিনায়ক আহমদ কবির ফারশাদ উপস্থিত হয়ে ধর্মীয় অনুষ্ঠানের নিরাপত্তার স্বার্থে তাদের সাথে কথা বলেন এবং উৎসবমুখর পরিবেশে আনন্দে পূজো অনুষ্ঠান সম্পন্ন করার উৎসাহ করেন।

এই দিন পূজো অনুষ্ঠানে সেনাবাহিনীর উপস্থিতি এবং পূজোর প্রত্যেকটি দিন সেনাবাহিনী ও লংগদু থানা পুলিশ আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারির প্রশংসা করেন স্থানীয় সনাতন ধর্মাবলম্বীর সাধারন মানুষরা। তারা বলেন, সারাদেশের মত সুন্দর ও সুষ্ঠ স্বাভাবিক ভাবে আমাদের প্রতিমা বিসর্জন দিয়ে আমাদের পূজো অনুষ্ঠান শেষ করবো।

এসময় আরো উপস্থিত ছিলেন, অত্র জোনের উপ-অধিনায়কের সহধর্মিণী । এছাড়াও জোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আতিকুল ইসলাম সহ অন্যান্য অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।

উপ-অধিনায়ক আহমদ কবির ফারশাদ সকলের উদ্দেশ্য বলেন, আপনারা পরিপূর্ণ ভাবে ধর্মীয় কাজ সম্পন্ন করেন। নিরাপত্তার স্বার্থে বাংলাদেশ সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আপনাদের পাশে রয়েছেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।