লংগদুতে ইসলামিক ফাউন্ডেশনের নতুন অফিস উদ্বোধন ও শ্রেষ্ঠ শিক্ষক ছাত্রছাত্রীদের পুরষ্কার বিতরন

0 ৯০

মো.গোলামুর রহমান।।

রাঙ্গামাটির লংগদুতে ইসলামিক ফাউন্ডেশনের বাইট্টাপাড়া বাজারে নতুন অফিস উদ্বোধন ও শ্রেষ্ঠ শিক্ষক ছাত্রছাত্রীদের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল দশটায় বাইট্টাপাড়া বাজারে ফাউন্ডেশনের নিজস্ব কার্যলয়ে অফিস উদ্বোধনের পরপর শ্রেষ্ঠ শিক্ষক ছাত্র ছাত্রীদের পুরুষ্কার বিতরণ করা হয়।

এসময় লংগদু উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মো. মোজাম্মেল হক এর পরিচালনায় এবং রাঙ্গামাটি জেলার ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মো. আশরাফুজ্জামান এর সভাপতিত্বে এতে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশন প্রধান কার্যলয়ের সহকারী পরিচালক ( অর্থ ও হিসাব) এর কর্মকর্তা মো. আহসান হাবিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশনের রাঙ্গামাটি জেলা ফিল্ট অফিসার মাও. আলী আহসান ভুইয়া, মডেল কেয়ারটেকার খায়রুল ইসলাম, সাধারণ কেয়ারটেকার নাছির উদ্দীন, কামরুল ইসলাম, মামুনুর রশিদ, জুবাইদুল হাছান সহ বিভিন্ন কেন্দ্রের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রীরা।

এসময়, ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ২০২৩ সালের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার তুরে দেয় প্রধান অতিথি। একই সময় ইসলামিক ফাউন্ডেশনকে আরো মডেল এবং মান বৃদ্ধি করতে সকলের সহযোগীতা কামনা করেন প্রধান অতিথি। এছাড়াও তিনি বলেন, প্রত্যেকটি কেন্দ্র সরাসরি মনিটরিং এর সাথে সাথে অনলাইনেও মনিটরিং করা হবে।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।