লংগদুতে ইফা’র ইমামদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

৯৮

গোলামুর রহমান :
রাঙ্গামাটি লংগদু উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৭ম পর্যায়) শিক্ষক, শিক্ষিকা ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভার আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার( ২৮ অক্টোবর), সকালে লংগদু উপজেলা সদরে ইসলামিক ফাউন্ডেশন মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যালয়ে এসভার আয়োজন করা হয়।
সভায় লংগদু উপজেলা ইফা’র ফিল্ড সুপারভাইজার নুর আল কাদেরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন (আগরগাও) প্রশাসন উপসহকারী পরিচালক আল-মান হোসেন। বক্তব্যে তিনি বলেন, আমরা বর্তমানে প্রাক প্রাথমিক কেন্দ্র গুলোর জন্য অত্যাধুনিক শিক্ষা ব্যবস্থার পদক্ষেপ গ্রহণ করেছি। অতী দ্রুত আমরা তা বাস্তবায়ন করার কাজ করছি। সকলে নিজ দায়িত্বে ছোট ছোট বাচ্চাদের যথাযথ পাঠদানের মাধ্যমে শিক্ষা ব্যবস্থাকে অগ্রসর করতে সহযোগীতা করবেন।

বগাচতর ইফা’র কেয়ারটেকার মাওঃ যুবায়ের আহমদের পরিচালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি ইসলামিক ফাউন্ডেশন ফিল্ড সুপারভাইজার মাওঃ আলী আহসান ভুইয়া, লংগদু উপজেলা মডেল কেয়ারটেকার মাওঃ সোহেল আহমদ সহ সাধারণ কেয়ারটেকার ও শিক্ষ, শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।