বায়তুশ শরফ কমপ্লেক্স এর সহসভাপতির মৃত্যুতে বায়তুশ প্রাক্তন ছাত্র সংসদের শোক প্রকাশ

0 ৯৫
মোঃ গোলামুর রহমান
এক এক করে চির বিদায় নিয়ে চলে যাচ্ছেন বায়তুশ শরফের এবং উপজেলার প্রবীণ মুরুব্বিরা। যাদের হাতে গড়া এই উপজেলা,এই বায়তুশ শরফ শিক্ষা প্রতিষ্ঠান। এমন একজন মুরুব্বির মৃত্যুতে বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদের সবাই শোকাহত।
রবিবার ( ১১ অক্টোবর) ভোর ৫টার সময় চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে মৃত্যুবরণ করেন মাইনী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ফররুখ সওদাগর ( করিম স্টোরের মালিক) আনুমানিক(৯০), ইন্নালিল্লাহি ওইন্নাইলাহির রাজিউন।
পারিবারিক তথ্যমতে তিনি বহুদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি ছিলেন একজন ন্যায়পরায়ণ মানুষ, যার ভালোবাসায় উপজেলার প্রায় মানুষ সিক্ত। তিনি ব্যবসার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত ছিলেন, গাঁথাছড়া বায়তুশ শরফ জব্বারিয়া আদর্শ দাখিল মাদ্রাসার সহ সভাপতিও ছিলেন তিনি।
গাঁথাছড়া বায়তুশ শরফের প্রাক্তন ছাত্র সংসদের সভাপতি মাওঃ নুরুল ইসলাম বলেন, তিনি ছিলেন বায়তুশ শরফের একজন অভিভাবক এবং মাদ্রাসার ছাত্র ছাত্রীদেরও। আজ তাকে হারিয়ে আমরা বায়তুশ শরফ পরিবার শোকাহত, আমরা বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করি এবং শোকাহত পরিবার যেনো ধৈর্যধারণ করে থাকতে পারে সে জন্য দোয়া কামনা করি।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।