জেএসএস সন্ত্রাসী কর্তৃক অটোরিকশা চালকের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে অনিদির্ষ্টকালের জন্য ধর্মঘট

৮১

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর ২০২২) রাঙামাটির কাপ্তাইয়ে আগর বাগান এলাকায় জেএসএস সন্ত্রাসী কর্তৃক সিএনজি অটোরিকশা পুড়িয়ে দেওয়ার ঘটনার পর আবারো গত শনিবার (১৭ সেপ্টেম্বর ২০২২) রাঙামাটি রাঙাপানি এলাকায় জেএসএস সন্ত্রাসীরা অটোরিকশা চালকের উপর হামলা ও গাড়ি ভাংচুর করে এবং আহত করে চালক আবুল হোসেন নামক এক ব্যাক্তিকে। যার ফলে আজ রবিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ রাখার ঘোষণার ডাক দেয় চালকরা।

জানা যায়,গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর)রাঙামাটি শহরস্থ তবলছড়ি থেকে কাপ্তাই যাওয়ার রাস্তায় জেএস এস সন্ত্রাসীরা চাঁদা না দেওয়ায় চালকের অটোরিকশা পুড়িয়ে দেয়ার প্রতিবাদে অটোরিক্সা চালক মালিক সমিতির ৪৮ ঘন্টার আল্টিমেটামের মধ্যেই আবারো শনিবার রাতে রাঙামাটি জেএস এস সন্ত্রাসীরা সিএনজি অটোরিক্সা চালকের উপর হামলা ও গাড়ি ভাংচুরের ঘটনার পর আজ রবিবার সকাল থেকে পার্বত্য শহর রাঙামাটির একমাত্র গণপরিবহনটির চলাচল অনির্দিষ্ট সময়কালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

 

এতে সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু জানান,আল্টিমেটাম ঘোষণার পরও সন্ত্রাসীরা আবারো নিরিহ চালকের উপর হামলা ও ভাংচুর করল। তাই আমরা বাধ্য হয়ে এই কর্মসূচী ঘোষণা দিয়েছি।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।