১নং আটারকছড়া ইউপি সচীব আব্দুস সবুর তালুকদারের অবসর জনিত বিদায় সংবর্ধনা

৯১

১নং আটারকছড়া ইউপি সচীব আব্দুস সবুর তালুকদারের অবসর জনিত বিদায় সংবর্ধনা

।।মোঃআলমগীর হোসেন, স্টাফ রির্পোটার ।।
রাঙামাটির লংগদু উপজেলার ১নং আটারকছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সচিব আব্দুস সবুর তালুকদারের বিদায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ ডিসেম্বর ( সোমবার) ১নং আটারকছড়া ইউনিয়ন পরিষদের আয়োজন ইউনিয়ন পরিষদ মিলনায়তনে তাকে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা দেয়া হয়। ইউপি সদস্য মোঃ জিয়াউর রহমান এর সঞ্চালনায়, এবং বর্তমান ইউপি সচিব মোঃ আল আমিন এর সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটারকছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য আঃ রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাইনীমূখ ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল বারী, লংগদু সদর ইউপি সচীব নাজমুল আলম, আটারকছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোঃ আলমগীর হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমীন( টুটুল)

প্রধান অতিথি মঙ্গল কান্তি চাকমা বলেন, আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে এসে আব্দুল সবুর তালুকদারকে পেয়েছিলাম। তিনি অত্যান্ত যোগ্যতার সাথে কাজ করেছেন আমিও তার কাছ থেকে অনেক কিছু জেনেছি বুজেছি। তিনি আটারকছড়া ইউনিয়ন পরিষদের সচিব হিসেবে ১৫ বছরের কিছু বেশি সময় দায়িত্ব পালন করেছেন। তিনি হয়তো দায়িত্ব পালন কালে কারো সাথে কথায় বা চলায় কোন কাজে কেউ কষ্ট পেয়ে থাকেন তবে আমি তার পক্ষ থেকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানাচ্ছি। তার কথা আটারকছড়া ইউনিয়নবাসি সারা জীবন মনে রাখবে, সৃষ্টি কর্তার কাছে তার সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সৃষ্টিকর্তা যেন তাকে বাকিটা জীবন সুখে শান্তিতে রাখেন।

এসময় বিদায়ী ইউপি সচিব মোঃ আব্দুল সবুর তালুকদার অশ্রু সিক্ত হয়ে বলেন আমি এখানে এসে ছিলাম গত ১৬/০৩/২০০৬ সালে সেই থেকে আমি আটারকছড়া ইউনিয়ন পরিষদের কাজ করেছি। আমি নিজের জন্য নয় এলাকায় মানুষের জন্য কাজ করতে চেস্টা করেছি হয়তো দায়িত্বে থাকা কালিন সময়ে সবার আবদার রাখতে পারিনি। আমি আজ আপনাদের কাজ থেকে অবসর জনিত বিদায় নিতে যাচ্ছি আপনারা আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার জন্য দোয়া করবেন আমি যেন বাড়িতে ভাল থাকি, আল্লাহ আমাকে সুস্থ্য রাখেন। সেই দোয়া কামনা করছি।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার সাত ইউপি সচিবগন এবং ইউনিয়নের সাবেক ও বর্তমান ওয়ার্ড সদস্য, মহিলা সদস্যবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। শেষে বিদায়ী ইউপি সচিব আব্দুস সবুর তালুকদারকে পরিষদের পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।