১নং আটারকছড়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম মতবিনিময় সভা

৬৭

।।আলোকিত লংগদু ডেস্ক।।

এলাকায় মানুষের দোড়গোড়ায় পুলিশী সেবা প্রদানের লক্ষ্যে রাঙামাটির লংগদু উপজেলার ১নং আটারকছড়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার, উপজেলার আটারকছড়া ইউপি কার্যালয়ে বিট পুলিশিং কার্যক্রম উপলক্ষে মতবিনিময় সভায় লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিট পুলিশিং কার্যক্রমে রাঙ্গামাটি পার্বত্য জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল) মোঃ আব্দুল আওয়াল চৌধুরী।
তিনি স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন এবং সবার সমস্যার কথা মনোযোগ দিয়ে শুনেন। মতবিনিময়কালে প্রধান অতিথি বলেন, অপরাধ দমনে পুলিশ আর জনসাধারণকে একসাথে কাজ করতে হবে। মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে জনসচেতনতার বিকল্প নেই। সবাইকে সচেতন হতে হবে। আইন বহির্ভূত যেকোন কর্মকান্ডের তথ্য পেলে পুলিশকে অবহিত করতে হবে।
এসময় তিনি সার্বক্ষণিক বিটের আইন শৃঙ্খলা পরিস্থিতি নজরদারিতে রাখার জন্য বিট কর্মকর্তাকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, এসময় বিট পুলিশ কর্মকর্তা সহ ইউপি সদস্য ও পুলিশিং ফোরামের সদস্যগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।