লীন’র উদ্যোগে আটারকছড়া ইউনিয়ন পুষ্টি সমন্বয়ক কমিটি গঠন

৭৬

।। ও. এফ. মুছা।।
সারা দেশের জেলা ও উপজেলার ন্যায় রাঙামাটির লংগদু উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে ’মা ও শিশুর’ পুষ্টি সমন্বয় বিষয়ে কাজ করে যাওয়ার লক্ষ্যে আটারকছড়া ইউনিয়ন পুষ্টি সমন্বয় কমিটি গঠণ করা হয়েছে।
বৃহষ্পতিবার (১৭ ডিসেম্বর), লিডারশিপ টু এনশিওর এডইকুয়েট নিউট্রিশন (লিন) প্রকল্প লংগদু উপজেলার সহযোগীতায় আটারকছড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পুষ্টি সমন্বয় কমিটি গঠণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা। স্বাগত বক্তব্য রাখেন, লীন প্রকল্পের লংগদু উপজেলা কো-অডিনেটর অমূল্যধন চাকমা, ট্রেইনার হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক অনন্ত চাকমা। এসময় উল্টাছড়ি মৌজার হেডম্যান বিমল শান্তি চাকমা, আটারকছড়া ইউপি সদস্য সচীব আল আমীন ইমরান সহ সকল ইউপি সদস্য, সদস্যা, কার্বারী ও গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।
শেষে উপজেলা পর্যায়ের পুষ্টি বিষয়ক সমন্বয় কমিটির আলোকে সকলের মতামতের ভিত্তিতে আগামী তিন বছর মেয়াদের জন্য ২৭ সদস্য বিশিষ্ট আটারকছড়া ইউনিয়ন পুষ্টি সমস্বয় কমিটি গঠন করা হয়। এতে আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা সভাপতি ও উল্টাছড়ি মৌজার হেডম্যান বিমল শান্তি চাকমা সদস্য সচীব নির্বাচিত হন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।