লংগদু সেনাজোনের উদ্যোগে ৩ মেট্রিক টন খাদ্য সামগ্রী বিতরণ

৭১
মো.গোলামুর রহমান
রাঙ্গামাটির লংগদু উপজেলার অসহায় ও দরিদ্র ৩০০ এর অধিক পরিবারের মাঝে পবিত্র ঈদ উল ফিতর এবং বিজু উৎসব উপলক্ষে ৩ মেট্রিক টন খাদ্য সামগ্রী বিতরণ করেছে লংগদু সেনা জোন।
পার্বত্য অঞ্চলে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে লংগদু জোন তাদের দায়িত্বপূর্ণ এলাকার
আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন ধর্মীয়
অনুষ্ঠান উপলক্ষ্যে নানাবিধ সহায়তা প্রদান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান ও বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে দেশ গঠনে নিরলস অবদান রেখে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে মাইনীমুখ আর্মি ক্যাম্প, লংগদু জোন এর পক্ষ থেকে জোনের দায়িত্বপূর্ণ এলাকার ৩০০ এর অধিক দরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর ও বিজু উৎসব উপলক্ষ্যে প্রায় ৩ মেট্রিক টন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উক্ত খাদ্য সামগ্রীসমূহ লংগদু জোনের সকল সদস্যদের সঞ্চিত আহার সামগ্রী হতে প্রদান করা হয়। লংগদু জোনের সম্মানিত জোন কমান্ডার লেঃ কর্ণেল হিমেল মিয়া, পিএসসি উপস্থিত থেকে নিজ হাতে তিনি উপহার সামগ্রী বিতরণ করেন। জোনের দায়িত্বপূর্ণ এলাকার সকল সাব জোন হতে একযোগে সকল এলাকায় এসকল সামগ্রী প্রদান করা হয়।
 এসময় আর্থিক সহায়তা গ্রহণকারী সকলেই লংগদু জোন তথা বাংলাদেশ সেনাবাহিনীর নিকট তাদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।
জোন অধিনায়ক লে. কর্ণেল হিমেল মিয়া সকলের মাঝে শান্তি ও সৌহার্দ্যপূর্ন সম্পর্ক বজায় রাখতে নির্দেশনা দেন এবং ভবিষ্যতে এধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।