লংগদু সরকারি ডিগ্রি কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী ও দোয়া অনুষ্ঠান

৭৮

লংগদু সরকারি ডিগ্রি কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী ও দোয়া অনুষ্ঠান

: ও. এফ. মুছা :
রাঙামাটির লংগদু উপজেলায় লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের এইচ. এস. সি-২১ পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
রোববার(২৮ নভেম্বর), লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের মিলনায়তনে আয়োজিত বিদায় ও দোয়া অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহর সভাপতিত্বে এবং কলেজের প্রভাষক খন্দকার মোঃ হাছান আলীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
বক্তব্যে তিনি ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা আজ আরো উচ্চ শিক্ষার জন্য যাত্রা শুরু করছো। আদর্শগত শিক্ষা অর্জন করবে। যে শিক্ষা তোমার মা বাবা ও শিক্ষকদের মুখ উজ্জ্বল করবে। উচ্চ শিক্ষা গ্রহন করে তোমরা দেশ এবং দশের সেবা করার জন্য কাজ করে যাবে। তবেই তোমাদের প্রকৃত শিক্ষা অর্জন হবে। শেষে তিনি কলেজের সব ধরণের উন্নয়নের কাজে সর্বাত্বক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ, লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, কলেজের সহকারী অধ্যক্ষ মোঃ আজগর আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন। এছাড়াও কলেজের শিক্ষকদের মধ্যে প্রভাষক মুসা তালুকদার বক্তব্য রাখেন।
একাদশ শ্রেণির ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন নাজনিন নাহার। বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন নাসরিন আক্তার।
শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।