লংগদু সরকারি কলেজের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

১১৬

লংগদু সরকারি কলেজের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

।। আলোকিত লংগদু ডেক্স।।
রাঙামাটির লংগদুতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
বৃহষ্পতিবা (২৪ মার্চ), কলেজের ক্যাম্পাসে আয়োজিত আলোচা সভায় লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
কলেজের প্রভাষক খন্দকার হাসান আলী এর সঞ্চালনায় অতিথিদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান।
এসময় কলেজের শিক্ষক ও শিক্ষিকা,গন্যমান্যব্যাক্তি, ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।
শেষে কলেজের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত কর্পোরাল আবুল হোসেনকে ফুলেল শুভেচছা ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও কলেজের বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী সুমাইয়া আক্তার স্বর্ণাকে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জেলা পর্যায়ে রচনা ও প্রতিযোগিতায় ১ম হওয়ায় বই ও ক্রেষ্ট উপহার দেয়া হয়।
সভাপতির বক্তব্যে ইউএনও মাইনুল আবেদীন বলেন, সময় হচ্ছে একজন ছাত্রের জণ্য মূলধন। সময় থাকতে তাকে কাজে লাগাতে লাগাতে হব। তার জন্য ইচ্চা চক্তি থাকা চাই। মেয়েদের দাবী করা উচিৎ যে তাদের না জানিয়ে য়েন বিয়ে দেয়া না হয়। পরিনত বয়স ছাড়া কারো সাথে সম্পর্ক করা ঠিক নয়। তার পূর্বে সম্পর্কের নামে য়া করা হয় তা হচ্ছে মোহ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।