লংগদু রাবেতা প্রজেক্টের পক্ষ থেকে মাইনীমুখ বাজার ব্যবসায়ীদের মাঝে আম বিতরন

৫২

আলোকিত লংগদু ডেস্কঃ

লংগদু উপজেলার রাবেতা হাসপাতালের প্রজেক্টের পক্ষ থেকে মাইনীমূখ বাজার ব্যবসায়ী ও বিভিন্ন ক্রেতা বিক্রেতার মাঝে প্রজেক্টের নিজস্ব বাগানের বিভিন্ন প্রজাতির আম বিতরন করা হয়।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১০ টায় রাবেতা প্রজেক্টের মার্কেটিং অফিসার মাওলানা এ এল এম সিরাজুল ইসলামের নেতৃত্বে রাবেতা প্রজেক্টের সৌজন্যে মাইনীমূূখ বাজার ব্যবসায়ীদের মাঝে আম বিতরন করা হয়।

মাওলানা সিরাজুল ইসলাম বলেন আমাদের প্রজেক্টের নিজস্ব বাগানের আম হয়েছে এর প্রতি অত্র এলাকার মানুষের হক রয়েছে বলে আমরা মনে করি, তাই আমরা বাজার ব্যবসায়ী, উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি অফিস, গান্যমান্য ব্যক্তিগনের মাঝেও রাবেতা প্রজেক্টের সৌজন্যে আম বিতরন করেছি।

বাজার ব্যবসায়ী সভাপতি আব্দুর রশিদ বলেন আমরা খুব খুশি হয়েছি এবং রাবেতা প্রজেক্টের এমন উদ্যেগকে ধন্যবাদ জানাই।

এব্যাপারে রাবেতা প্রজেক্ট কো-অর্ডিনেটর নুরুল ইসলাম শাহিন বলেন প্রতিবছর আমরা আমাদের বাগানের আম সরকারি -বেসরকারি অফিসে রাবেতার সৌজন্যে আম বিতরন করে আসছি। তবে এবছর আমরা বিভিন্ন ব্যবসায়ী মহলে বিতরন করতে পেরে আমরা আনন্দিত।

উল্লেখ্য যে রাবেতা প্রজেক্টেটি একটি সেবামূলক প্রতিষ্ঠান এর অধিনে রাবেতা হাসপাতাল, রাবেতা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, রাবেতা মডেল উচ্চ বিদ্যালয় রাবেতা মডেল কলেজ, তবে কলেজটির সরকারি হওয়াতে বর্তমানে প্রজেক্টের অধিনে নেই। এসব পরিচালনা করেন ইবনে সিনা ট্র্যাস্ট।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।