লংগদু থানা রাঙামাটি জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত 

৭৫

।। বিপ্লপ ইসলাম/ গোলামুর রহমান ।।

রাঙামাটির লংগদুতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে সক্রিয় ভূমিকা রাখায় সামগ্রিক কর্ম মূল্যায়নে লংগদু থানাকে রাংগামাটি জেলার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়েছে।

 

রবিবার (২৯ এপ্রিল) রাংগামাটি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে আয়োজিত প্রিল/২০২২ইং মাসের মাসিক সভায় লংগদু থানাকে শ্রেষ্ঠ থানা এবং সেই সাথে লংগদু থানার উপ-পরিদর্শক (এসআই নিঃ) আনোয়ার হোসেন ও উপ-সহকারী পরিদর্শক (এএসআই) মনিরুল হককে শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এস আই) হিসেবে ঘোষণা করা হয়।

 

এ সময় রাংগামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলার সব ইউনিটের সঙ্গে যুক্ত হয়ে আইনশৃঙ্খলা বিষয়ে সার্বিক দিক নির্দেশনা দেন।

 

পরে আনুষ্ঠানিকভাবে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন রাঙামাটি জেলা পুলিশ সুপার এর হাত থেকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট গ্রহণ করেন।

 

ওসি মোহাম্মদ আরিফুল আমিন জানান,কাজের স্বীকৃতি স্বরুপ এধরণের সন্মানে কাজের স্পৃহা আরো বাড়িয়ে দেয়।রাঙ্গামাটি পার্বত্য জেলা মাননীয় পুলিশ সুপার মহোদয়সহ সকল সিনিয়র স্যারদের প্রতি টিম লংগদু থানা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।