লংগদু থানার আয়োজনে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত

৮০

মো.গোলামুর রহমান,লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় লংগদু থানার আয়োজনে ওপেন হাউজ ডে এবং আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গল বার (২৯ নভেম্বর) বিকাল ৪টার সময় ৩নং গুলশাখালী ইউনিয়ন চৌমুহনী বাজারে গুলশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃশফিকুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত সভা পরিচালনা করা হয়।

এসময় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুলশাখালী ফাঁড়ি আইসি আঃ খালেক,
লংগদু থানা ওসি( তদন্ত) সানজিদ আহাম্মেদ,
জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, গুলশাখালী বর্ডারগার্ড কলেজের প্রফেসর ফজলুল হক,গুলশাখালী হাই স্কুলের প্রধান শিক্ষক মাহবুব আলম, এছাড়াও এস.আই আরকানুল ইসলাম, এ এস.আই রিটন দে সহ স্থানীয় মেম্বার,গ্রামপুলিশ, অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকেই।

সম্প্রীতি সমাবেশ ওপেন হাউজ ডে এবং আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় বক্তারা বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট থাকুক, সব ধর্মের মধ্যে বিগত দিনের ন্যায় লংগদু সম্প্রীতির বন্ধন আছে, থাকবে এ বিষয়ে সবার একান্ত সহযোগিতা প্রয়োজন। সাম্প্রতিক সময়ের কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে কেউ যেন উসকানিমূলক কর্মকাণ্ডে না ঝরায় সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে বলা হয়।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশ জনতা জনতাই পুলিশ, বর্তমান সমাজের প্রেক্ষাপটে চোরা-চালান, মাদকদ্রব্য পাচার,সাইবার ক্রাইম,নারী ধর্ষণ,বাল্য বিবাহ প্রতিরোধ, জঙ্গিবাদ সহ সকল প্রকার অপরাধ দমনে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। আপনাদের সহযোগীতায় লংগদু উপজেলা একটি মডেল উপজেলা হিসেবে রুপান্তরিত হবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।