লংগদু উপজেলায় বিএনপির পথসভা অনুষ্ঠিত

৭২

আলোকিত লংগদু ডেস্কঃ

রাঙ্গামাটির লংগদু উপজেলার সাতটি ইউনিয়নে ভিন্ন ভিন্ন ভাবে বিএনপির কেন্দ্র ঘোষিত দিক নির্দেশনা অনুযায়ী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল থেকে ধাপে ধাপে বিভিন্ন ইউপিতে পথসভা শুরু হয়। সর্বশেষ বগাচতর ইউনিয়নে বিকাল ৪টায় পথসভা শুরু হয়।

সভায় বগাচতর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দীনের সঞ্চালনায়, স্বাগত বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল গাফফার ভুইয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জামাল হোসেন টনিক,ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, উপজেলা যুবদলের সদস্য সচিব সৈয়দ ইউনুছ,উপজেলা ছাত্র দলের সদস্য সচিব তানবির হোসেন সহ স্থানীয় নেতা কর্মীগণ।

পরে বৈরাগী বাজার সাস্থ্য কমপ্লেক্সের মাঠে উক্ত পদযাত্রা শেষ করে সবাই একত্রিত হয়।এসময় বক্তারা বলেন, এই সরকার আমাদের শান্তি শৃঙ্খলা পদযাত্রা ও সমাবেশকে বানচাল করার জন্য বিভিন্ন জায়গায় মামলা হামলা শুরু করে। তারা বলেন, দেশ এখন শান্তিতে নেই, দ্রব্য মূল্যর অগ্রগতি, গ্যাস, বিদ্যুৎ সহ সকল কিছুর দাম সাধারণ মানুষের নাগালের বাহিরে, তাই এখনি সময় হয়েছে এই সরকারকে ক্ষমতা থেকে নামানোর।তাই সকলকে এক সঙ্গে আন্দোলন গড়ে তুলতে হবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।