লংগদু উপজেলার ভাসান্যদম ইউপিতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

১০০

মো.গোলামুর রহমান

রাঙ্গামাটির লংগদু উপজেলার ৫নং ভাসান্যদম ইউপিতে লংগদু থানা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

“মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে, মঙ্গলবার ১৫ (নভেম্বর) বিকাল ৫.০০ টার সময় ভাসান্যদম ইউপি কার্যলয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় ভাসান্যদম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ইসমাইল হোসেন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাগত লংগদু থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল উদ্দীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভাসান্যদম ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সুফিয়ান, ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি ইসমাইল পিসি, মোঃ ইদ্রিস মিয়া, এবং অত্র থানার অফিসার এস.আই মোঃ আব্দুল খালেক, এস.আই মোঃ আরকানুল ইসলাম, এস.আই শফিকুল ইসলাম এবং এএস আই রিটন দে সহ ভাসান্যদম ইউপি কার্যলয়ের ইউপি সদস্য ও সদস্যারা এবং স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ,সাধারণ মানুষস অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন বলেন, সমাজে মদ,জুয়া,বাল্যবিবাহ,জঙ্গীবাদ,ইভটিজিং,যৌতুক প্রথা,কিশোর গ্যাং সহ সকল প্রকার অপরাধ দমনে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছে। সাধারণ মানুষের সহযোগীতা থাকলে এসকল অপরাধ দমন করা সম্ভব। আমরা সকল প্রকার অপরাধ দমনের লক্ষে জায়গা জায়গায় বিট পুলিশিং সভা করে যাচ্ছি। যেকোন অপরাধের বিষয়ে পুলিশকে জানালে পুলিশ অপরাধ দমনে কাজ করবে। এতে সকলের সহযোগীতা প্রয়োজন। সর্বপরি বলা যায়,সকলের ভালোবাসা ও সহমর্মিতা থাকলে লংগদু উপজেলা হবে মাদক ও সকল প্রকার অপরাধ মুক্ত উপজেলা।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।