লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম’র ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

৮৮

এম এ আমিন চট্টগ্রাম।
লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম কর্তৃক আয়োজিত অক্সিজেন মোড় হোটেল জামানে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সদস্য সচিব এম, এ আমিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন, সংগঠনের আহবায়ক ইঞ্জিঃ মোঃ আব্দুর রাজ্জাক।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লংগদুর গর্বিত সন্তান আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড, মাওলানা মোহাম্মদ আলী হোছাইন।
মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের পরামর্শ বোর্ড সম্মানিত সদস্য মোঃ আলমগীর হোসেন বাদশা। পর্যালোচনা আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের পরামর্শ বোর্ড সম্মানিত সদস্য মোঃ ইউসুফ আলী। এ ছাড়াও এ্যাভোকেট আবছার আলী, এ্যাডভোকেট সাইফুল ইসলাম, মুজাহিদুল ইসলাম বাতেন, মোঃ খোসেল খানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। রমজানুল মোবারক মানুষকে গুনাহের কাজ থেকে ফিরিয়ে আনে। রমজান মাস মুসলমানের জন্য একটি নিয়ামত’। একতা আল্লাহর নবীর সুন্নাত। মানুষ একাকী বসবাস করতে পারেনা। এ সঙ্গের মাধ্য একটি সুন্দর ভ্রাতৃত্ব গড়ে তুলতে লংগদু উপজেলা সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, ‘চট্টগ্রামে লংগদুবাসী যারা একত্রিত হয়েছে’। এই ঐক্য ধরে রাখতে সংগঠনের সদস্যদের অবশ্যই একতা ও ভ্রাতৃত্ব আরো মজবুত করতে হবে এ ছাড়া ও আরো পরামর্শ দেন ও দোয়া করেন তিনি।

পরামর্শক বোর্ড সদস্য জনাব আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন, দীর্ঘ পরিকল্পনার মাধ্যমে এ সংগঠনটি এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। এখানে কোন রাজনৈতিক প্রেক্ষাপট কোন ভাবেই মিশানো যাবেনা। সেবা আমাদের একমাত্র লক্ষ্য। এবং কিছুদিনের মধ্যে আমাদের ব্যপক হারে সদস্য সংগ্রহ হলে আমরা কমিটি গঠনের কাজ হাতে নেবো।
এতে সকলেই যথাযথ ভাবে সহযোগীতা করতে অনুরোধ জানাচ্ছি।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।