লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম’র কমিটি গঠন ও বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন।

৫৯

কামরুল হাসান কাদের চট্টগ্রামঃ

লংগদু ইউনিটি ক্লাব চট্টগ্রাম কর্তৃক আয়োজিত বার্ষিক আনন্দ ভ্রমনও কমিটি গঠন পারকিরচরস্থ হোটেল সী-ভিউতে অনুষ্ঠিত হয়।

 

সংগঠনের সদস্য সচিব এম, এ আমিনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন, সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য ডক্টর’স হসপিটলের সম্মানিত নির্বাহী পরিচালক জনাব ডা. ইউসুফ আলী সাহেব।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লংগদুর গর্বিত সন্তান উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য মোঃ আলমগীর হোসেন বাদশা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর জনাব মুজাহিদুল ইসলাম বাতেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সম্মানিত আহবায়ক জনাব ইন্জি. আব্দুর রাজ্জাক, এম এ আমিন ও ডা. নুরুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন আহবায়ক কমিটির যুগ্ম সম্পাদক এস এম কামাল হোসেন। সদস্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন চুয়েটে কর্মরত জনাব মানিক মিয়া, বাংলাদেশ সেনাবাহিনী সদস্য জনাব রফিকুল ইসলাম, চবি শিক্ষার্থী বাদশা আলম সহ অনেকে।

প্রধান অতিথি আগামী দুই বছরের জন্যে

ইন্জি. আব্দুর রাজ্জাককে সভাপতি ও এম এ আমিনকে সাধারণ সম্পাদক করে একুশ সদস্য বিশিষ্ট একটি পুনার্ঙ্গ কমিটি ঘোষণা করেন।

এতে এস এম কামাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক, ডা. নুরুল ইসলাম কে কোষাধ্যক্ষ জাকির সরকার কে প্রচার সম্পাদক, আলমগীর হোসেনকে মানব কল্যাণ ও ত্রাণ সম্পাদক, আইয়ুব আলীকে দপ্তর সম্পাদক, শামীম হোসেন কে ক্রীড়া সম্পাদক, এবং লেফটেন্যান্ট মাহিনুর কাজলকে নারী বিষয়ক সম্পাদক করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরপর আনন্দ ভ্রমন পর্বে সকলেই মিলে অনেক আনন্দ উপভোগ করেন।

 

অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, ‘মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। প্রত্যেক মানুষ মানবতার কাজ করতে পারেনা যারা মানবতার কাজ করেন তারা সবাই শ্রেষ্ঠ মানুষ।

প্রধান অতিথি আরো বলেন, ‘চট্টগ্রামে লংগদুবাসী যারা একত্রিত হয়েছে’। এই ঐক্য ধরে রাখতে সংগঠনের সদস্যদের অবশ্যই একতা ও ভ্রাতৃত্ব আরো মজবুত করতে হবে এ ছাড়া ও আমরা একে অপরের সহযোগিতা ও খুজ খবর নেবো। সুখে দুঃখে সহায়তা করবো। রক্তদান চিকিৎসা সেবা নিশ্চিত ও শহরে এসে পড়াশোনা করতে সহায়তা করবো। এটি একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন এতে সকলেই যথাসাধ্য সহযোগিতা করবেন।

সভাপতি তার বক্তব্যে বলেন, দীর্ঘ পরিকল্পনার মাধ্যমে এ সংগঠনটি এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। এখানে কোন রাজনৈতিক প্রেক্ষাপট কোন ভাবেই মিশানো যাবেনা। সেবা আমাদের একমাত্র লক্ষ্য।

এতে সকলকে যথাযথ ভাবে কাজ করতে অনুরোধ জানাচ্ছি।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।