লংগদুতে ৯ দফা দাবিতে ইসলামী আন্দোলনের গণসমাবেশ

0 ৭৫

মো.গোলামুর রহমান।।

রাংগামাটির লংগদুতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৯ দফা দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের লংগদু উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০ টায় লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরী হল রুমে এ গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা সভাপতি মাওলানা আবদুল মান্নান ইসলামাবাদী এর সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ আবু জাফর এর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মুফতি কেফায়েতুল্লাহ কাশফী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন রাংগামাটি জেলা শাখার সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন, খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাংগামাটি জেলা শাখার সেক্রেটারি মোঃ নুর হোসেন।

এ সময় বক্তারা বলেন ছাত্র জনতার গনঅভ্যুত্থানে অর্জিত বিজয় রক্ষা করা দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের মোকাবেলা, দুর্নীতি, সন্ত্রাস, বৈষম্য ভোটাধিকার রক্ষার্থে ( পি,আর) পদ্ধতিতে জাতীয় নির্বাচনের দাবিতে ৯ দফা দাবি তুলে ধরেন এছাড়াও ছাত্র জনতার গনহত্যায় জড়িতদের সুষ্ঠু বিচার ও হতাহত পরিবারকে ক্ষতি পূরনের ব্যবস্থা করা,সকল দুর্নীতিবাজ ও অর্থ পাচারকারীদের বিচার এবং পাচারকৃত অর্থ ক্রোক করে রাষ্ট্রীয় কোষাগারে জমা করা সহ পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদ করেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, হাফেজ আবদুল মতিন,মোহাম্মদ আলী, মাওলানা ওমর ফারুক, ছাত্রনেতা জায়েদ বিন খলিল সহ বিভিন্ন নেতৃবৃন্দ। এছাড়াও গণ সমাবেশে অংশ নেয় ইসলামি ছাত্র আন্দোলন, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।