লংগদুতে ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণ

৮৬

লংগদুতে ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণ

।আলোকিত  লংগদু ডেক্স  ।।
রাঙামাটির লংগদুতে ৫০তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
লংগদু উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রিড়া সমিতির আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগীতায় তিনদিনব্যাপী শীতকালীন এই ক্রিড়া প্রতিযোগীতায় উপজেলার ১৫টি মাধ্যমিক স্কুল ও ৩টি মাদ্রাসা সহ মোট ১৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।
উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গত ২৬ ফেব্রুয়ারী থেকে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতা শুরু হয়ে ২৮ ফেব্রুয়ারী (সোমবার) পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেখ হয়েছে। খেলাধুলার মধ্যে ছিলো বালক,বালিকা ক্রিকেট, বালক ও বালিকার একক ও দ্বৈত ব্যাডমিন্টন, বালক ভলিবল এবং এথেলেটিক্স।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন। করল্যাছড়ি আর এস উচ্চ বিদয়ালয়ের সহকারী শিক্ষক সুলতান আহম্মেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা সুভাশীষ কর্মকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর, গাথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মেদ, লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজীব ত্রিপুরা।

শেষে অতিথিগন বিভিন্ন ইভেন্টে খেলায় অংশগ্রহনকারী বিজয়ী ছাত্র ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার তুলে দেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।