লংগদুতে ৪কেজি গাঁজা সহ আটক দুই ব্যাক্তি

৫৮

।। গোলামুর রহমান / সুমন হোসেন।।

রাঙ্গামাটির লংগদু উপজেলায় ৪কেজি গাঁজা সহ দুই যুবককে আটক করেছে লংগদু থানা পুলিশ।
আটককৃতরা হলেন লংগদু উপজেলার গুলশাখালী এলাকার মোঃ নুর ইসলামের পুত্র রেজাইল করিম(১৯), অপরজন মহালছড়ি উপজেলার লংগদু মাইসছড়ি এলাকার আলী হোসেনরে পুত্র মোঃ শামসু মিয়া(৪৫)।

থানা সূত্র জানায়, সোমবার(২৯আগষ্ট) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) সানজিদ আহম্মেদ, এস আই মিলন, এস আই শফিক, এস আই আরকানুল ইসলাম ও এস আই আরিফ সহ সঙ্গীয় পুলিশ টিম নিয়ে বিশেষ অভিযান চালিয়ে লংগদু উপজেলার করল্যাছড়ি প্রধান সড়ক বটতলী থেকে এই দুই জনকে আটক করা হয়। এসময় তাদের ব্যাগে তল্লাশি করা হলে ব্যাগের ভিতরে দুই ভাগে রাখা চার কেজি গাঁজা জব্দ করা হয়। তারা এই গাঁজার চালান নিয়ে মহালছড়ির মাইসছড়ি থেকে মোটরসাইকেল যোগে লংগদুতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিলো বলে আটককৃতরা প্রাথমিক জিঙ্গাসাবেদ স্বীকার করেছে।

লংগদু থানার ওসি আরিফুল আমিন বলেন, আমাদের লংগদু থানাকে মাদক মুক্ত করা হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান আছে, সামনেও থাকবে। যে কোন ধরনের অপরাধ দমনে লংগদু থানা সর্বদা প্রস্তুত আছে। গাঁজা সহ আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।