লংগদুতে স্থগিত হওয়া বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীত ও প্রতিবন্ধি ভাতা পুনরায় বিতরণ করা হবে।

৬২

।। ও এফ মূছা ।।

রাঙামাটির লংগদু উপজেলায় সামাজিক নিরাপত্তা কর্মসূচি আওতায় বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীত মহিলা ভাতা, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ভোগীদের স্থগিত হওয়া ভাতা বিতরণ কার্যক্রম পূনরায় বিতরণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্র জানায়, উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীনের অনুমোদন ক্রমে স্বাস্থ্য বিধি মেনে আগামী ২২ আগস্ট ২০২১ ই্ং তারিখ হইতে এসব ভাতাদি লংগদু সোনালী ব্যাংকের মাধ্যমে তিনটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতরণ করা হবে।

ভাতা গ্রহিতারা আগামী ২২ আগস্ট কালাপাকুজ্জা ইউনিয়নের বয়স্ক ভাতা, ২৩ আগষ্ট বিধবা ও প্রতিবন্ধি ভাতা, ২৪ আগষ্ট গুলশাখালী ইউনিয়নের বয়স্ক ভাতা ও ২৫ আগষ্ট বিধবা ও প্রতিবন্ধি ভাতা, ২৯ আগষ্ট বগাচতর ইউনিয়নের বয়স্ক ভাতা, ৩১ আগষ্ট বিধবা ও প্রতিবন্ধি ভাতা প্রদান করা হবে।

এছড়া আগামী ১২সেপ্টেম্ব২০২১ মাইনীমুখ ও লংগদু ইউনিয়নের, ১৩ সেপ্টেম্বর আটারকছড়া ও ভাসাইন্যাদম ইউনিয়নের, ১৪ সেপ্টেম্বর গুলশাখালী ও কালাপাকুজ্জা ইউনিয়নের বাদ পড়া ভাতা গ্রহিতাদের ভাতা প্রদান করা হবে।

যথা সময়ে ভাতাভোগীদের স্ব শরীরে উপস্থিত হয়ে ভাতার অর্থ বুঝে নেওয়ার জন্য উপজেলা সমাজসেবা কার্যালয়ের পক্ষ থেকে বলা হয়েছে

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।